May 18, 2024, 1:30 am

রূপগঞ্জে কনে উঠিয়ে নিতে সাবেক প্রেমিকের হামলা, আহত ৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের আসর থেকে কনে উঠিয়ে নিতে সশস্ত্র হামলা ও ভাঙচুর চালিয়েছে প্রাক্তন প্রেমিক।

বুধবার বিকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বলাইখা এলাকার কাউসার ও তার বাহিনীর এ হামলায় অন্তত আটজন আহত হয়েছেন। এক পর্যায়ে কাউসার ও তার লোকজন বরপক্ষের গাড়ি ভাঙচুর করে তাদেরকে মারধর করে কনের বাড়ি থেকে বের করে দেন।

কনের বাবা মহিউদ্দিন হাজী জানান, ভুলতা ভায়েলার কাউসার নামে এক তরুণ তার মেয়েকে (১৮) দীর্ঘদিন উত্ত্যক্ত করে আসছিল। সে ভুলতায় ফুটপাতে চাঁদাবাজি করে বেড়ায়। কাউসারের যন্ত্রণায় অতিষ্ঠ মহিউদ্দিন মেয়েকে বিয়ে দেওয়া সিদ্ধান্ত নেন। বুধবার দুপুরে তিনি বাড়িতে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন করেন।

এ বিয়ের খবর পেয়ে মঙ্গলবার রাতে কাউসার লোকজন নিয়ে পিস্তলসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মেয়েকে উঠিয়ে নেওয়ার চেষ্টা চালায়। পরিবারের লোকজনের বাধার মুখে তারা তখন হুমকি ধমকি দিয়ে চলে যায়।

এরপর বুধবার বিকালে বরযাত্রী কনের বাড়িতে এসে বিয়ের কার্যক্রম শুরু করলে কাউসার লোকজন নিয়ে অতকির্ত হামলা চালিয়ে তাদের মারধর করতে থাকে। বরপক্ষকে বাঁচাতে কনের বাড়ির লোকজন এগিয়ে এলে কাউসার বাহিনী হামলায় পনির, নিপা আক্তার, বৃষ্টিসহ মোট আটজন আহত হয়। পরে হামলাকারীরা বরপক্ষের লোকজনকে মারধর করে তাড়িয়ে দেয়।

এ সময় হামলাকারীরা বিয়ের বাড়িতে রান্না করা খাবার ফেলে দেয় ও ঘরে ঢুকে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বর্তমানে মহিউদ্দিন তার মেয়ে ও তার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বুধবার রাতে মহিউদ্দিন রূপগঞ্জ থানায় অভিযোগ দিতে যেতে চাইলে কাউসার ও তার লোকজন তাদের হুমকি ধামকি দেয়।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে ওই মেয়ের সঙ্গে কাউসারের প্রেমের সম্পর্ক থাকলেও এখন নেই। সম্পর্ক না রাখার কারণে কাউসার তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল।

কাউসার ভুলতা এলাকায় গাউছিয়া মার্কেটের সামনে ফুটপাত থেকে চাঁদাবাজি করেন। তিনি গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলামিন হোসেনের আশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছেন বলে স্থানীয়রা জানান।

কাউসার বলেন, ‘সাদিয়ার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। তবে বরযাত্রীদের ওপর হামলা ঘটনা মিথ্যা। এ ব্যাপারে আমার কিছু জানা নেই।’

ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর মোমাফিজুর রহমান বলেন, এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়ের পরিবারের লোকজন লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :